প্রধানমন্ত্রী বিশ্বকে নির্দশন দেখিয়েছেন কিভাবে মহামারি সহজেই মোকাবেলা করা যায় khulnatv

পাঁচ টাকার টিকিট নিয়ে ৬০০ থেকে ৮০০ টাকা মুল্যের এন্টিবায়োটিক ইঞ্জেকশন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

খুলনা বিভাগ

মেহেরপুর প্রতিনিধি: কিভাবে একটি মহামারি সহজেই মোকাবেলা করা যায় তার নিদর্শন তিনি বিশ^কে দেখিয়েছেন। ঝুঁকিপূর্ন মানুষ চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে যারা সব সময় বাইরে থাকেন, বিদেশ যাবেন এমন মানুষগুলোর অগ্রাধকিরার ভত্তিতে তালিকা তৈরি করে ভ্যাকসিনের আওতায় আনা হচ্ছে।

মঙ্গলবার দুপরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকা কর্যক্রম পরিদর্শনকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ কথাগুলো বলেছন। এ সময় তিনি মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউপি টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন। তিনি আরোও বলেন, প্রতিটি মানুষ বিশ^াস করেন প্রধানমন্ত্রী মানুষের কল্যানে কাজ করেন।

তাঁরই একান্ত প্রচেষ্টায় মানুষকে বিন্যামূল্যে ভ্যাকসিন ও দ্রুত করেনা পরিক্ষা সম্ভব হয়েছে। বিশেষ করে মেহেরপুর জেলাকে জননেত্রী যা দিয়েছেন সেজন্য মেহেরপুরবাসীকে সারাজীবন কৃতজ্ঞ থাকতে হবে।

মেহেরপুরে খুব শিঘ্রই বিশ্ববিদ্যালয় হতে যাচ্ছে, জায়গা নির্ধারনের প্রস্তাবও এসেছে। স্বাধীনতা সড়কের কাজ সম্পন্ন হয়েছে, দু’বাংলার মানুষের যাতায়তও ব্যাবসা বাণিজ্যে মেহেরপুর বাসিকে সুবিধা দেয়ার জন্য চেক পোস্ট নির্মানের কাজ চলমান রয়েছে। মেহেরপুর ২৫০ শয্যা হাসপাতালে করনাকালীন সময়ে ছয় কোটি টাকার ওষুধ সরবরাহ করা হয়েছে।

মাত্র পাঁচ টাকার টিকিট নিয়ে ৬০০ থেকে ৮০০ টাকা মুল্যের এন্টিবায়োটিক ইঞ্জেকশন পাওয়া যায় হাসপাতালে।

এ সময় উস্থিত ছিলেন, জেলা প্রশাসক ডঃ মুনছুর আলম খাঁন, পুলিশ সুপার রাফিউল আলমসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

খুলনা টিভি/khulnatv

Tagged

Leave a Reply