নড়াইলে ইভটিজিং এর দায়ে-৩ বখাটেকে জরিমানা অনাদায়ে কারাদন্ড

নড়াইলে ইভটিজিং এর দায়ে-৩ বখাটেকে জরিমানা অনাদায়ে কারাদন্ড

অন্যান্য

খন্দকার সাইফুল নড়াইলঃ নড়াইলে স্কুল ছাত্রীকে ইভটিজিং-এর দায়ে ৩ বখাটেকে জরিমানা অনাদায়ে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৯জুন) দুপুরে নড়াইলের সহকারী কমিশনার (এসি ল্যান্ড) মোঃ রুহুল কুদ্দুস এ শাস্তি দেন। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ১২টার দিকে বখাটেরা সদরের ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রাম থেকে এক স্কুল ছাত্রীকে রাস্তায় একা পেয়ে উত্তক্ত করে। বিষয়টি অভিযোগ পাওয়ার পর সদর থানার এএসআই রহমানের নেতৃত্বে একদল পুলিশ পার্বর্তী রঘুনাথপুর গ্রামের তিন বখাটেকে আটক করে।

পরে দুপুরে ভ্রাম্যমান আদালত ওই গ্রামের আকমল আলীর ছেলে ইজাজুল (২৩)কে ৩০ হাজার টাকা, অনাদায়ে ৩ মাসের কারাদন্ড, ইস্রাফিল সিকদারের ছেলে ইসমাইলকে (২৫) ২০ হাজার টাকা, অনাদায়ে ১ মাসের কারাদন্ড এবং মোকাদ্দেস কাজির ছেলে মিরাজুল ইসলামকে (২২) ১০ হাজার টাকা অনাদায়ে ১ মাসের কারাদন্ড প্রদান করেন।

নড়াইল সদর সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল কুদ্দুস বলেন, অভিযুক্তরা বৃহস্পতিবার দুপুর ২টার মধ্যে জরিমানা দিতে না পারায় তাদের জেলখানায় প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, এর মাধ্যমে সমাজ ও অভিভাকের কাছে একটি বার্তা পৌছে যাক যে, মেয়েরা নিরাপদে নির্ভয়ে স্কুল কলেজে যেতে পারে।

Khulna TV

Tagged

Leave a Reply