পাইকগাছায় নবাগত ইউএনও মমতাজ বেগম এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

পাইকগাছায় নবাগত ইউএনও মমতাজ বেগম এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

ধর্ম ও জীবন

মোঃ জিয়াউদ্দীন নায়েব: খুলনার পাইকগাছায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সাথে মতবিনিময় করেছেন পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকরা। বুধবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি অ্যাডভোকেট এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, কোষাধ্যক্ষ এসএম বাবুল আক্তার, দপ্তর সম্পাদক স্নেহেন্দু বিকাশ, সাবেক সভাপতি জিএ গফুর, সাবেক সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দিন সোহাগ, রবিউল ইসলাম, বি সরকার, নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক বুলি, কৃষ্ণ রায়, আবুল হাশেম, অমল মন্ডল, এইচএম শফিউল ইসলাম, পূর্ণচন্দ্র মন্ডল, বদিউর রহমান, এসএম হাবিবুর রহমান ও সোহাগ পান্না অজিয়ার।

সভায় এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ইউএনও মমতাজ বেগম। তিনি বলেন, বর্তমান সময়ে মিডিয়া অনেক শক্তিশালী। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মিডিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মিডিয়ার সহযোগিতা ছাড়া কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তিনি গঠন মূলক সমালোচনার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

খুলনা টিভি/khulna tv

Tagged

Leave a Reply