অপহরণকারী গ্রেফতারসহ অপহৃত ভিকটিম ও ৪ বছরের শিশু উদ্ধার

অপহরণকারী গ্রেফতারসহ অপহৃত ভিকটিম ও ৪ বছরের শিশু উদ্ধার

খুলনা বিভাগ

খুলনা টিভি ডেস্কঃ খুলনায় এক অপহরণকারীকে গ্রেফতারসহ অপহৃত ভিকটিম ও ৪ বছরের শিশু সন্তানকে উদ্ধার করেছে র‌্যাব-৬। আসামি ও উদ্ধারকৃত ভিকটিমদের সোনাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। আসামির বিরুদ্ধে ভিকটিমের স্বামী বাদী হয়ে র‌্যাবের সহযোগিতায় মামলা দায়ের করেন।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি ভিকটিম তার ৪ বছরের শিশু সন্তানসহ ঢাকা থেকে খুলনায় বড় বোনের বাসায় বেড়াতে আসার সময় পাথিমধ্যে অহিদুর ইসলাম সোহেল (৩২) নামের এক যুবকসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন মিলে তাকে অপহরণ করে। আসামি অহিদুর ভিকটিমকে আটকে রেখে তার শিশু সন্তানকে মেরে ফেলার হুমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে৷ এ ঘটনায় ভিকটিমের স্বামী র‍্যাব-৬-এ একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬ খুলনা (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদের গ্রেফতার ও অপহৃত ভিকটিম ও তার শিশু সন্তানকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।একপর্যায়ে ১৯ মার্চ বিকেলে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ভিকটিমসহ উক্ত অপহরণকারী সদর থানার শিপইয়ার্ড এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি উক্তস্থানে অভিযান পরিচালনা করে আসামি মোঃ অহিদুর ইসলাম সোহেল (৩২) কে গ্রেফতার করে। সে শিপইয়ার্ড এলাকার ৩৮নং আদর্শ মহল্লা মেসের সড়কের মৃত আব্দুর হামিদ চৌধুরীর ছেলে।

খুলনা টিভি

Tagged

Leave a Reply