অন্তঃসত্ত্বা গৃহবধুকে ধর্ষণকারীকে ০৬ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৬

অন্তঃসত্ত্বা গৃহবধুকে ধর্ষণকারীকে ০৬ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৬

খুলনা বিভাগ

স্টাফ রিপোর্ট : র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকশই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

খুলনা মহানগরীর সদর থানাধীন পাওয়ার হাউজ মোড় এলাকায় একজন অন্তঃসত্ত্বা গৃহবধু গত ০৫ নভেম্বর ২০২২ তারিখ রাতে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি উদ্দেশ্যে রওয়ানা করে। যাওয়ার পথে রাত আনুমানিক ০১.০০ ঘটিকার সময় আসামী শাহ আলম আকন পাওয়ার হাউজ মোড়ে একটি অন্ধকার গলিতে ভিকটিমকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে কেএমপি খুলনার সদর থানায় অদ্য ১০ নভেম্বর ২০২২ তারিখ একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি জানার পর র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য ১০ নভেম্বর ২০২২ তারিখ আনুমানিক ২২.০০ ঘটিকার সময় কেএমপি খুলনার সদর থানাধীন রেলস্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে মামলা দায়েরের ০৬ ঘন্টার মধ্যে উক্ত ধর্ষণ মামলার আসামী ১। শাহ আলম আকন(৬২), থানা-খুলনা সদর, কেএমপি খুলনাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

KHULNA TV

Tagged

Leave a Reply