অনুর্ধ্ব-১৯ যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ

অনুর্ধ্ব-১৯ যুব কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ

খুলনা বিভাগ

মোঃ খাইরুল ইসলাম চৌধুরী, নড়াইল জেলা প্রতিনিধিঃ ২০ নভেম্বর শনিবার জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় নড়াইল পুলিশ লাইন্স মাঠে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি(বালক ও বালিকা) অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতা-২০২১ এর উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।শনিবার সকাল ০৯:৩০ ঘটিকায়  আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল।

কাবাডি খেলায় চারটি বালক ও তিনটি বালিকা দলসহ মোট সাতটি দল অংশ গ্রহণ করে। উদ্বোধনী খেলা নড়াইল সদর বালক দল ও লোহাগড়া বালক দলের মধ্যে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী খেলা শেষে ফাইনালে কালিয়া পুরুষ কাবাডি দল ৩১/৮ পয়েন্টে নড়াইল পুরুষ কাবাডি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং নড়াইল সদর মহিলা কাবাডি দল ২৯/১৪ পয়েন্টে কালিয়া মহিলা কাবাডি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।


খেলা শেষে অপরাহ্ণে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার সহ জেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। 


পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের দেহ, মন ও আত্মার উন্নয়ন ঘটায়। তাই  শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই। 


এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) জনাব এস,এম, কামরুজ্জামান, পিপিএম,  নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ শওকত কবীর, জেলা বিশেষ শাখার ডিআইও-১ জনাব মীর শরিফুল হক, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জনাব হাসানুজ্জামান, জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ সহ কাবাডি খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়গণ।

খুলনা টিভি

Tagged

Leave a Reply